কাতার বিশ্বকাপের টিকিটের মূল্য

কাতার বিশ্বকাপের টিকিটের মূল্য

কাতার বিশ্বকাপের টিকিটের মূল্য
কাতার বিশ্বকাপের টিকিটের মূল্য

২০২২ সালে ফিফা ফুটবল বিশ্বকাপ শুরু হবে নভেম্বরের ২০ তারিখে। ইতিমধ্যে কাতার বিশ্বকাপের টিকিটের মূল্য নিধার্রন করা হয়েছে। প্রতিটি ফুটবল দর্শক বিশ্বকাপ টিকেট ক্রয় করতে পারবে ফিফার অফিসিয়াল ওয়েবসাইট  থেকে। রাশিয়ায় হওয়া গত আসরের চেয়ে এই বার কাতার বিশ্বকাপ টিকেটের দাম অনেকটাই কম।

Red more: ফুটবল বিশ্বকাপ ২০২২ সবদলের অধিনায়ক, ৩২ দলের অধিনায়ক
কাতার বিশ্বকাপের টিকিটের মূল্য ৩টি ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে। এবার তৃতীয় ক্যাটাগরির টিকেটের দাম ২৫০ রিয়েল। যা এর আগে রাশিয়ার প্রথম ক্যাটাগরির টিকেট মূল্য ছিল কাতারের টাকায় ৪০০ রিয়েল। তাই বলা যায় আগের থেকে কাতারের বিশ্বকাপ টিকেটের দাম অনেক কম।

তবে কাতারে বসবাসরত প্রবাসীদের জন্য বা স্থানীয় জনগণের জন্য টিকেটের দাম রাখা হবে ৪০ রিয়েল। বিশ্বকাপের টিকেট এবার খোলাবাজারে পাওয়া যাবেনা নিদিষ্ট নিয়ন্ত্রণ সংস্থা থেকে নিতে হবে ওয়ার্ল্ড কাপ টিকেট।

কাতার বিশ্বকাপ টিকেটের দাম কত বাংলাদেশের টাকায়?

কাতার বিশ্বকাপের তৃতীয় ক্যাটাগরির টিকেটের দাম বাংলাদেশের টাকায় ৫ হাজার ৯০০ টাকা। আর স্থানীয় জনগণের জন্য যা মাত্র ৯৫০ টাকায় পাওয়া যাবে।

কাতার ফুটবল বিশ্বকাপের প্রথম পর্বের টিকেটের আবেদন চলছে যা আগামী ৮ জানুয়ারি পর্যন্ত চলবে। পরবর্তীতে ওয়ার্ল্ড কাপের টিকেট লটারি পদ্ধতির মাধ্যমে দেওয়া হবে বলা জানা যায়

 



Wicketbd

Staff Reporter

Related Posts

1 Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *